Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
সহকারী শিক্ষক নিয়োগ-২০২৩ এর মৌখিক পরীক্ষা সংক্রান্ত জরুরী নোটিশ।
Details


মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্দেশাবলী

  1. প্রার্থীকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইস্যুকৃত প্রবেশপত্র।
  2. লিখিত পরীক্ষার প্রবেশপত্র (কালার প্রিন্ট)।
  3. প্রার্থীর অনলাইনে আবেদনের কপি (কালার)।
  4. জাতীয় পরিচয়পত্রের কপি।
  5. শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র ও নম্বরফর্দের মূল কপি (যাদের স্নাতক/সমমানের পরীক্ষার সার্টিফিকেট/ট্রান্সক্রিপ্ট এ ফলাফল প্রকাশের তারিখ উল্লেখ নাই তারা যথাযথ কর্তৃপক্ষের নিকট হতে ফল প্রকাশের তারিখসহ প্রত্যয়ন দাখিল করবেন)।
  6. সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ।
  7. পোষ্য সনদ (প্রযোজ্য ক্ষেত্রে) ২৪ মার্চ ২০২৩ তারিখ পর্যন্ত পোষ্য ছিলেন মর্মে সংশ্লিষ্ট উপজেলা শিক্ষা অফিসার কর্তৃক প্রদত্ত ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কর্তৃক প্রতিস্বাক্ষরিত মূলকপি।
  8. জেলা প্রাথমিক শিক্ষা অফিসে জমাকৃত কাগজপত্রাদির প্রাপ্তি স্বীকারপত্র সঙ্গে আনতে হবে।
  9. মৌখিক পরীক্ষা বোর্ডে কোন বই, উত্তরপত্র, নোট বা অন্যকোন কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন, ভ্যানিটি ব্যাগ, পার্স, হাতঘড়ি বা ঘড়ি জাতীয়বস্তু, ইলেকট্রনিক্স হাতঘড়ি বা যে কোন ধরণের ইলেকট্রনিক্স ডিভাইস বা এই জাতীয় বস্তু সঙ্গে নিয়ে প্রবেশ করা বা রাখা সম্পূর্ণ নিষিদ্ধ।
  10. অনিবার্য কারণবশত: পরীক্ষার তারিখ, সময় ও স্থান পরিবর্তন হতে পারে। মৌখিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোনো প্রকার টি.এ/ডি.এ প্রদান করা হবে না।


মৌখিক পরীক্ষা শুরু হবে ১৭ জানুয়ারি/২০২৪ চলবে ২৫ জানুয়ারি/২০২৪ পর্যন্ত। সময় ও তারিখ যেকোনো সময় পরিবর্তন হতে পারে। নির্ধারিত সময়ের মধ্যে মৌখিক পরীক্ষার প্রবেশপত্র পরীক্ষার্থীর যোগাযোগের ঠিকানায় পাঠানো হবে।

Attachments
Publish Date
09/01/2024
Archieve Date
02/03/2024